Notice Board

অনলাইন বিজনেসের জন্য যা যা দরকার- অনলাইন প্রশিক্ষণ

SM ALAMGIR

অনলাইন বিজনেস :

.

বর্তমান সময়ে অধিকাংশ মানুষের চিন্তা তারা অনলাইন বিজনেস করবেন কিন্তু  সমস্যা হল কোন ব্যবসাটি সেরা হবে  এবং কিভাবে খুব সহজেই টাকা ইনকাম করতে পারবো , পাশাপাশি অনলাইন বিজনেস কিভাবে করব ? এ বিষয়ে অনলাইন বিজনেস টিপস বের করা কঠিন হয়ে যায়। তবে একটা জিনিস মনে রাখতে হবে অনলাইন বিজনেস করে অর্থ উপার্জন করা এতটা সহজ নয়। তাই ধৈর্য ধারণ করতে হবে এবং লেগে থাকতে হবে। তাহলে সফলতা একদিন আসবেই।

অনলাইন বিজনেস এর বিভিন্ন প্ল্যাটফর্ম রয়েছে। এক্ষেত্রে আপনি কিভাবে বুঝবেন আপনার জন্য সেরা অনলাইন ব্যবসা কোনটি ? এজন্য আপনাকে অনলাইন বিজনেস টিপস ফলো করতে হবে।

.
যে  অনলাইন বিজনেস এর মধ্যে রয়েছে আপনার আগ্রহ এবং পাশাপাশি পরিপূর্ণ দক্ষতা ও ধারণা । সে ব্যবসা  আপনার নিজের জন্য বাছাই করুন। কারণ যে অনলাইন বিজনেস  এর মধ্যে আপনার আগ্রহ বা যথেষ্ট জ্ঞান নেই সে ব্যবসা আপনার উপর নেতিবাচকভাবে চাপে ফেলবে । এতে করে আপনার মূল্যবান সময় এবং প্রচেষ্টা অপচয় হবে।
.
আপনি যাদের মনে করছেন সম্ভাব্য গ্রাহক  তারা কোন বিষয়কে প্রাধান্য দেয়  একটি পণ্য  ক্রয় করা  কিংবা সেবা গ্রহণ করার ক্ষেত্রে এবং গ্রাহকের কোন জিনিষের প্রতি চাহিদা আছে , কোন ধরনের  চাহিদা বেশি , সম্ভাবনা ও সমস্যার  জায়গাগুলো কী , প্রতিযোগী কারা  । এসব বিষয়ে অবশ্যই গবেষণা করতে হবে ও পর্যাপ্ত তথ্য সংগ্রহ করতে হবে । এ সমস্ত জিনিস গুলো জানা আপনার টার্গেট মার্কেটিং এর ক্ষেত্রে অনেক সহায়তা করবে । এ অনলাইন বিজনেস টিপস অনেক গুরুত্বপূর্ণ ।
.
কোন কোন স্যোসিয়াল মিডিয়া গুলোতে একাউন্ট করে মার্কেটিং করলে আপনার আপনার বিজনেস দ্রুত গ্রো করবে, আপনার বিজনেস দ্রুত প্রসারিত হবে, আপনার সেল বৃদ্ধি পাবে, সেই বিষয় মাথায় রেখে আগামীকাল অর্থ্যাৎ 2 মে , রোজ রবিবার, রাত ১০ টায় অনলাইন বিজনেস টিপস নিয়ে অনলাইন প্রশিক্ষন হবে। সকলের জন্য উন্মুক্ত। আশা করি সকলের উপকার হবে। সবাই জয়েন করবেন।
.
.

প্রশিক্ষনের সারাংশ

ইউটিউব লাইভ প্রশিক্ষণ

  • প্রশিক্ষনের নাম: অনলাইন বিজনেস টিপস
  • প্রশিক্ষনের বিষয় : অনলাইন বিজনেস করতে যা যা লাগবে।
  • তারিখ : 02/05/2021
  • বার : রবিবার।
  • সময় : রাত ১০:০০ টায়।
  • সরাসরি সম্প্রচার হবে :
  • চ্যানেলের নাম : SM ALAMGIR
  • চ্যানেলের লিংক : https://www.youtube.com/channel/UC23gbzbS9V2mwjaSIPBD4WQ
চ্যানেল লিংকে ক্লিক করলে আপনি সরাসরি চ্যানেলে চলে যেতে পারবেন।
সঠিক সময়ে লাইভে যুক্ত হতে চ্যানেলটি সাবস্কাইব করে, বেল বাটন অন করে রাখুন। যাতে লাইভ শুরু হওয়ার সাথে সাথে আপনার নিকট নটিফিকেশন চলে যায়।
.

.

.

.

আমাদের আরো পপুলার আর্টিকেল

 

Spoken English Course :

Model Test :

Health Tips :

Outsourcing/Online Income :

Fiverr Gig :

 

Notice Board :

Product Review :

 

Others Articls :

2 Comments

  1. ইনশাআল্লাহ অবশ্যই লাইভে জয়েন করবো ধন্যবাদ আপনাকে।

  2. জি ভাইয়া, সুন্দর লিখেছেন, আর অনেক আগ্রহী অবশ্যই ক্লাসটা লাইফ জয়েন্ট করব।

Leave a Reply

Your email address will not be published.

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!