Motivational Speech

একাকিত্ব আপনার সব থেকে বড় শক্তি

sm alamgir

একা মানুষকে দুর্বল মনে করা হয়, যদিও বাস্তবে ওই ব্যক্তি জীবনে সফল হয়, যারা একা চলার ক্ষমতা রাখে। একা চলার সাহস কেবল সেই লোক গুলো দেখাতে পারে, যারা সমস্যার মোকাবেলা করতে ভয় পায় না।  পৃথিবীর বেশিরভাগ লোক অন্যের তৈরি রাস্তাতে ভিড়ের মধ্যে চলা পছন্দ করে।  আর এই কারনেই বেশিরভাগ লোক জীবনে নতুন কিছু করতে পারে না । আর যখন আপনি আলাদা কিছু করতে যাবেন তখন আপনাকে একা চলতেই হবে । 

 

একাকিত্ব আপনার সব থেকে বড় শক্তি আবার সবথেকে বড় দুর্বলতাও বটে,  কিছু লোক তাদের একাকীত্ব দূর করার চেষ্টা করে কারণ তাদের কাছে এই একাকিত্বকে দুর্বল মনে হয় কিন্তু যারা তাদের একাকিত্বকে নিজের শক্তি তৈরি করে তারা তাদের এই একাকিত্বের কারণ এই জীবনে অনেক এগিয়ে যায় সফলতা শিখরে উঠে দাঁড়ায় এবং নিজের সব স্বপ্ন পূর্ন করে । কারণ এরা  একাকিত্বে ক্ষমতা জেনে যায়।

 

 আজকাল লোক একাকিত্বকে নেগেটিভ ভাবে দেখে কিন্তু বাস্তবে প্রতিটি মানুষই একা জন্ম হয়েছে, একা আমরা মৃত্যুবরণ করবো একাই । যদি এত বড় বড় কাজগুলো আমরা একা করতে পারি তাহলেই ছোট-ছোট দুঃখ ও সমস্যাকে একা মোকাবেলা করার ভয় কোথায় ? 

 

সফল হওয়ার ৫ টি কার্যকরী টিপস…. Read More

 

একাকীত্ব মানুষকে এতটা ক্ষমতা দিতে পারে যে আপনাকে সফলতা শিখরে পৌঁছে দেবে।  একাকীত্ব কোন অভিশাপ নয়, বরং আশীর্বাদ । যদি আপনি সেটাকে ভালোভাবে বুঝতে পারেন।  যারা একা চলে, মানুষ তাদেরকে নিয়ে মজা করে কিন্তু এদের কথায় কিছু মনে করবেন না,  কারণ যারা এইসব লোকের কথাকে গ্রাহ্য না করে এগিয়ে যাবে তারা একদিন ইতিহাস তৈরি করবে। 

 

একাকীত্বে আপনি আপনার মেধা কে খুব ভালোভাবে ব্যবহার করতে পারবেন, আপনার জীবন সম্পর্কে নিজস্ব ভাবতে পারবেন, যখন আপনি একা থাকবেন তখন কেউ মেধাকে প্রেসারে রাখতে পারবে না আর না আপনাকে কে কোন বিরম্বনায় পড়তে হবে।  

 

[ আপনার প্রিয় পেইজটাতে যাওয়ার জন্য পছন্দের লগোতে ক্লিক করুন। ]

                 

 

যারা বন্ধুদের মাঝে থাকে দূরে থাকে তার জীবনে কোন কিছুই চিনতে পারবে না কারণ যারা ভিড়ের মাঝে চলে তারা কখনোই নতুন কিছু ভাবতে পারবে না,  এরা ভাবার সময় পাবে না আর এই এদের কেউ কিছু করতে পারবে না।  এমনকি নতুন কিছু ভাবতেও পারবে না । 

 

কিন্তু যখন আপনি একা থাকবেন তখন কেবল নিজের সম্পর্কে ভাববেন যে কিভাবে আপনারা ভবিষ্যতে আরও মজবুত ও ভালো করতে পারেন এতে আপনারই লাভ হবে একা থাকলে আপনি চিন্তা ও চাপ থেকে মুক্ত থাকবেন আপনার জীবনের সবকিছুই আপনার ইচ্ছে মত করতে পারবেন।  আপনার সব বিষয়ে আপনার হাতে থাকবে আর তখন আপনার এই চিন্তাটা থাকবেনা যে লোকে কি বলবে ? লোকে কি ভাববে? 

 

সবশেষে বলব সম্পর্কের গুরুত্ব দিন কিন্তু নিজেকে একান্ত সময়ে দিন আশাকরি আপনি আমার কথাগুলো বুঝতে পেরেছেন।  একাকীত্ব সম্পর্কে আপনি কি মনে করেন কমেন্ট করে অবশ্যই বলুন । পোস্টটি  ভালো লাগলে লাইক ও শেয়ার করতে ভুলবেন না । ধন্যবাদ

.

 সব শেষে আপনাকে বিনীত ভাবে অনুরোধ করছি ,  আমাদের এই ছোট্ট উদ্যোগটি  আপনাদের যদি ভালো লাগে তবে সর্বদা আমাদের পাশে থেকে আমাদের সাহস বাড়াতে পোস্ট গুলোতে লাইক, কমেন্ট এবং শেয়ার করে আমাদের কাজের স্পৃহা আরো বাড়িয়ে দিতে আপনারা বিশেষ ভূমিকা রাখবেন এবং সেই সাথে আপনার একটি শেয়ার হয়তো আপনার নিকটস্থ কারো জন্য একটি নতুন দরজা খুলে দিতে পারে । সেই আশা বাদ ব্যক্ত করে সবাইকে আবারো ধন্যবাদ দিয়ে বিদায় নিচ্ছি।  আজ এ পর্যন্ত । সবাই ভালো থাকুন সুস্থ্য থাকুন। দেখা হবে পরবর্তী নতুন কোন আর্টিকেলে।  আল্লাহ হাফেজ।

.

.

.

☑ সব শেষে আপনাকে বিনীত ভাবে অনুরোধ করছি ,  আমাদের এই ছোট্ট উদ্যোগটি  আপনাদের যদি ভালো লাগে তবে সর্বদা আমাদের পাশে থেকে আমাদের সাহস বাড়াতে পোস্ট গুলোতে লাইক, কমেন্ট এবং শেয়ার করে আমাদের কাজের স্পৃহা আরো বাড়িয়ে দিতে আপনারা বিশেষ ভূমিকা রাখবেন এবং সেই সাথে আপনার একটি শেয়ার হয়তো আপনার নিকটস্থ কারো জন্য একটি নতুন দরজা খুলে দিতে পারে । সেই আশা বাদ ব্যক্ত করে সবাইকে আবারো ধন্যবাদ দিয়ে বিদায় নিচ্ছি।  আজ এ পর্যন্ত । সবাই ভালো থাকুন সুস্থ্য থাকুন। দেখা হবে পরবর্তী নতুন কোন আর্টিকেলে।  আল্লাহ হাফেজ।

.

.

.

আমাদের আরো পপুলার আর্টিকেল

 

Model Test :

Health Tips :

Outsourcing/Online Income :

Others Articls :

3 Comments

  1. অনেক ভালো লাগলো । ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর একটা পোস্টের জন্য ।

  2. অসাধারণ লিখেছেন ভাইয়া ভীষণ ভালো লাগলো আপনার লেখাটি পড়ে। পছন্দের পেইজে চলে যাওয়া সেটআপ টি খুব সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে☺️☺️

Leave a Reply

Your email address will not be published.

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!