Digital Information

ওয়েবসাইটে ভিজিটর আনার কার্যকরী টিপস

তানজিদা লিজা

ওয়েবসাইটে ভিজিটর আনার  এসইও টিপস

ওয়েবসাইটের ট্রাফিক বাড়ানোর জন্যে ব্লগ এসইও সবচেয়ে কার্যকরী জনপ্রিয় উপায় । ব্লগে নিশ রিলেটেড বিভিন্ন টপিক নিয়ে আলোচনা করে এবং পোস্ট করে ভিজিটরকে বিভিন্ন ধরণের গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে উপকার করা যায় । এতে করে আপনার ব্লগ থেকে পাওয়া তথ্য নিজের প্রয়োজনে ব্যবহার করে যদি সেই ভিজিটর উপকৃত হন, তাহলে তিনি নিজেতো আপনার ব্লগে আবার আসার জন্যে অনুপ্রাণিত হবেনএবং সাথে সাথে তার পরিচিত মানুষদেরও আপনার ব্লগে ভিজিট করার জন্যে অনুপ্রাণিত করবেন। এতে করে আপনার পুরনো ভিজিটরতো আপনি পাচ্ছেন, সাথে নতুন আরও বেশকিছু ভিজিটর তৈরি হচ্ছে ।

এভাবে প্রতিনিয়ত আপনার ব্লগে ভিজিটর বৃদ্ধির সম্ভাবনা তৈরির সাথে সাথে আপনার ব্লগ ট্রাস্ট বাড়বে, যা আপনার ব্লগ জনপ্রিয় হতে দারুণ সহায়ক ভূমিকা রাখবে । গেস্ট পোস্ট: গেস্ট পোস্ট সবচেয়ে বেশি কার্যকরী ভূমিকা রাখে ব্লগে ট্রাফিক বা ভিজিটর বাড়ানোর ক্ষেত্রে। আপনার ব্লগে যে ধরণের নিশ প্রোডাক্ট বা বিষয় নিয়ে পোস্ট দেন, সেই ধরণের বিভিন্ন হাই ডোমেইন ও পেজ অথরিটির ব্লগ অনলাইনে খুঁজে বের করতে হবে, যারা আপনাকে গেস্ট পোস্ট করার সুযোগ দেবে এবং সেই সাইট থেকে লিংক নিতে দিবে ।

এতে করে সেই নিশ রিলেটেড সাইটের পোস্ট থেকে কিছু ভিজিটর আসার সম্ভাবনা তৈরি হবে এবং আপনার ব্লগের র্যাংকিং বাড়বে, ভালো একটি লিঙ্কবিল্ডিং তৈরি হবে। এছাড়া প্রয়োজনে ভালো পেইড গেস্ট পোস্টিং করতে পারেন ।

 

 

চলমান………

ভালবাসা অবিরাম

তানজিদা লিজা

ময়মনসিংহ থেকে কাজ করছি অর্গানিক কালিজিরা চাল নিয়ে

.

.

.

.

☑ সব শেষে আপনাকে বিনীত ভাবে অনুরোধ করছি ,  আমাদের এই ছোট্ট উদ্যোগটি  আপনাদের যদি ভালো লাগে তবে সর্বদা আমাদের পাশে থেকে আমাদের সাহস বাড়াতে পোস্ট গুলোতে লাইক, কমেন্ট এবং শেয়ার করে আমাদের কাজের স্পৃহা আরো বাড়িয়ে দিতে আপনারা বিশেষ ভূমিকা রাখবেন এবং সেই সাথে আপনার একটি শেয়ার হয়তো আপনার নিকটস্থ কারো জন্য একটি নতুন দরজা খুলে দিতে পারে । সেই আশা বাদ ব্যক্ত করে সবাইকে আবারো ধন্যবাদ দিয়ে বিদায় নিচ্ছি।  আজ এ পর্যন্ত । সবাই ভালো থাকুন সুস্থ্য থাকুন। দেখা হবে পরবর্তী নতুন কোন আর্টিকেলে।  আল্লাহ হাফেজ।

.

.

.

আমাদের আরো পপুলার আর্টিকেল

 

Model Test :

Health Tips :

Outsourcing/Online Income :

Others Articls :

Leave a Reply

Your email address will not be published.

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!