Entrepreneur

গল্পে গল্পে বিশ্বস্ত উদ্যোক্তাদের পরিচিতি- পর্ব : 05

SM ALAMGIR

গল্পে গল্পে বিশ্বস্ত উদ্যোক্তাদের পরিচিতি- পর্ব : 05

 

যারা পূর্বের গল্প গুলো দেখেন নি, তারা নিচের লিংক গুলোতে  ক্লিক করে দেখে নিন। তা না হলে, এই পর্ব ভালো ভাবে বুঝবেন না।

প্রথম পর্বের লিংকগল্পে গল্পে বিশ্বস্ত উদ্যোক্তাদের পরিচিতি- পর্ব : 01

দ্বিতীয় পর্বের লিংকগল্পে গল্পে বিশ্বস্ত উদ্যোক্তাদের পরিচিতি- পর্ব : 02

তৃতীয় পর্বের লিংক : গল্পে গল্পে বিশ্বস্ত উদ্যোক্তাদের পরিচিতি- পর্ব : 03

চতুর্থ পর্বের লিংক :  গল্পে গল্পে বিশ্বস্ত উদ্যোক্তাদের পরিচিতি- পর্ব : 04

.

চতুর্থ পর্বের পর………………

ভারী খাবারের ভিড়ে ভুলেই গিয়েছিলাম, মিষ্টি জাতীয় কিছু খাবার রাখা দরকার। তাই দেরি না করে আমাদের গ্রুপের মিষ্টি জাতীয় খাবারের রানী Salina Haque  আপুর স্বপ্নের সিঁড়ি  পেইজে মেসেস করে সকল মিষ্টি জাতীয় খাবার অর্ডার করলাম। অনেক ভালো ভালো রিভিউ আছে আপুর পেইজে এবং আমার কাছেও যথেষ্ট বিশ্বস্ত।
একদিন Umme Salma Maya আপু এবং Umma Salma আপুর  সাথে হঠাৎ দেখা। কোন একটা চাইনিস রেস্টুরেন্টে বসে চা খাচ্ছিলাম। Umme Salma Maya আপু আমাকে বললো- “ জানো আলমগীর, কয়দিন আগে আমি Rowshon Dalia আপুর  বাসায় আমি বেড়াতে গিয়েছিলাম। আপু নিজের হাতের মজার মজার খাবার কত যত্ন করে আমাকে খাওয়ালেন । বিশ্বাস করো ভাই, এত পরিমাণ খেয়েছি যা বলার মতো না। মানুষের রান্না কোনদিন এত ভালো হয়………!!!!! আপু বার বার দিতেছিল, আমি খুব কষ্ট করে মনের সাথে যুদ্ধ করে, বলার ইচ্ছা না থাকা সত্ত্বেও  বলেছি “ থাক আপু, আর খাবো না”। আমার কথাটা ‍শুনে আপু খাবার গুলো নিয়ে যখন চলে যাচ্ছিল, ভাই বিশ্বাস করেন- মনে হলো মাথার উপর আকাশ ভেঙ্গে পড়লো,  বুক টা ফেটে যাচ্ছিল। খুব কষ্ট করে নিজেকে নিয়ন্ত্রণ করলাম।
আবার বিদায় নেওয়ার সময় কত্ত সুন্দর একটা জামদানি শাড়ি গিফট করেছিলো, যা বলার নয়। সত্যিকার্থে খুশি কাকে বলে সে সময় বুঝলাম। আমি তো খুশিতে আত্মহারা। ব্যাগের কোথায় রাখবো সেটা নিয়ে দিশেহারা হয়ে যাচ্ছিলাম। আমার ব্যাগটা খুবই ছোট ছিল, আর শাড়িটা অনেক বড় ছিলো। কিছুতেই ব্যাগে রাখতে পারছিলাম না। আমি আপুকে বললাম, আপু আমি ব্যাগটা  টান দিয়ে ধরি আর আপনি শাড়িটা ব্যাগের ভিতরে রেখে চাপ দেন।
আমি ব্যাগটার দুই সাইটে ধরে টান দিচ্ছি আর আপু বলতেছে, হচ্চেনা আপু, আর একটু জোরে টান দেন। ভাই বিশ্বাস করেন- আমি এত জোরে টান দিছি যে, আমার স্বামীর টি-শার্টটি দু’ভাগ হয়ে গেছে। বেচারা ( আমার স্বামীর ) আমার মুখের দিকে অবুঝ নয়নে তাকিয়ে রইলন।  পরে দেখি এটা শুধুই স্বপ্ন ছিল ।
এটা শুনে আমি পাগলের মতো হাসলে লাগলাম। এমন হাসি শুরু হলো, সেই হাসি আর থামেই না। I হঠাৎ পাজরের মধ্যে কুনুইর গুতা দিয়ে আমার হোমমিনিস্টর বললো- “ঘুমের মধ্যে শয়তান তোমারে লারে-চারে”। স্বপ্নের মধ্যে স্বপ্ন – লেও ঠেলা।
.
.

.

অনলাইনে ইনকাম করার সহজ উপায়
.

☑ সব শেষে আপনাকে বিনীত ভাবে অনুরোধ করছি ,  আমাদের এই ছোট্ট উদ্যোগটি  আপনাদের যদি ভালো লাগে তবে সর্বদা আমাদের পাশে থেকে আমাদের সাহস বাড়াতে পোস্ট গুলোতে লাইক, কমেন্ট এবং শেয়ার করে আমাদের কাজের স্পৃহা আরো বাড়িয়ে দিতে আপনারা বিশেষ ভূমিকা রাখবেন এবং সেই সাথে আপনার একটি শেয়ার হয়তো আপনার নিকটস্থ কারো জন্য একটি নতুন দরজা খুলে দিতে পারে । সেই আশা বাদ ব্যক্ত করে সবাইকে আবারো ধন্যবাদ দিয়ে বিদায় নিচ্ছি।  আজ এ পর্যন্ত । সবাই ভালো থাকুন সুস্থ্য থাকুন। দেখা হবে পরবর্তী নতুন কোন আর্টিকেলে।  আল্লাহ হাফেজ।

.

.

.

আমাদের আরো পপুলার আর্টিকেল

 

Model Test :

Health Tips :

Outsourcing/Online Income :

Others Articls :

 

3 Comments

  1. এই ভাবে সবার পরিচয় দিয়ে আপনি ও সবাইকে অনেক উৎসাহিত করছেন ভাইয়া।

Leave a Reply

Your email address will not be published.

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!