Entrepreneur

গল্পে গল্পে বিশ্বস্ত উদ্যোক্তাদের পরিচিতি- পর্ব : 07

SM ALAMGIR

গল্পে গল্পে বিশ্বস্ত উদ্যোক্তাদের পরিচিতি- পর্ব : 07

 

যারা পূর্বের গল্প গুলো দেখেন নি, তারা নিচের লিংক গুলোতে  ক্লিক করে দেখে নিন। তা না হলে, এই পর্ব ভালো ভাবে বুঝবেন না।

প্রথম পর্বের লিংকগল্পে গল্পে বিশ্বস্ত উদ্যোক্তাদের পরিচিতি- পর্ব : 01

দ্বিতীয় পর্বের লিংকগল্পে গল্পে বিশ্বস্ত উদ্যোক্তাদের পরিচিতি- পর্ব : 02

তৃতীয় পর্বের লিংক : গল্পে গল্পে বিশ্বস্ত উদ্যোক্তাদের পরিচিতি- পর্ব : 03

চতুর্থ পর্বের লিংক :  গল্পে গল্পে বিশ্বস্ত উদ্যোক্তাদের পরিচিতি- পর্ব : 04

পঞ্চম পর্বের লিংক :  গল্পে গল্পে বিশ্বস্ত উদ্যোক্তাদের পরিচিতি- পর্ব : 05

ষষ্ঠ পর্বের লিংক : গল্পে গল্পে বিশ্বস্ত উদ্যোক্তাদের পরিচিতি- পর্ব : 06

.

ষষ্ঠ পর্বের পর………………

পিয়াংঙ্কা হামিদ আপুর অস্বাধারণ লিখুনী দেখে গ্রুপে সবাই অবাক। পিয়াংঙ্কা হামিদ আপুর লেখায় অনেকে উৎসাহিত হয়ে ইতিমধ্য অন্যরাও লেখা শুরু করে দিয়েছে।

সত্যি কথা বলতে দেশের বর্তমান অবস্থা ভালো নয়। এ জন্য সময়ের নিষ্ঠুর আচরনে লেখার প্রতি আগ্রহ কমে গেছে। আর কাদের জন্য লেখবো। যাদেরকে চিনি তাদের নিয়ে লেখা ইতিমধ্য শেষ করেছি। নতুন কাউকে পাচ্ছিনা। তাই নতুন নতুন পর্বও আসছে না।

হঠাৎ চোখ পড়লো Digital e-Commerce Market Place গ্রুপে সুলতানা শিরিন আপুর একটি পোস্ট। আজ সেটিই প্রকাশ করা হলো।

আসসালামু ওয়ালাইকুম
আজ অনেক সময় নিয়ে পোস্ট টা লিখতে বসলাম
(এবার বুঝুন, আমি কত কষ্ট করে, আপনাদের জন্য পোস্ট লিখি -আলমগীর)
#পোস্ট টা একটু বড়ই হবে,সবাই পড়বেন কিন্তু😊😊
🍁🍁🍁আমি প্রায় ৮ মাস ধরে এই গ্রুপটার সাথে আছি,আর এই গ্রুপটা আমার জীবনের টার্নিং পয়েন্ট এটা শিকার করতে আমার কোন বাধা নেই,টার্নিং পয়েন্ট মানে এটাই না যে এই গ্রুপে আমার অনেক অনেক সেল হইছে,কিন্তু এই গ্রুপটার মাধ্যমেই আমার উদ্যেক্তা জীবনের শুরু।আমায় আজ যে ২-৪ জন মানুষ চেনে তাও এই গ্রুপের মাধ্যমে। এই গ্রুপটা কারো কাছে হয়তো শুধু ব্যবসায়ের জায়গা,আবার কারো কাছে পরিচিতি বাড়ানোর জায়গা,আবার কারো কাছে ভালোবাসার জায়গা,যে যেমন মনে করে আরকি,তবে আমার কাছে এই গ্রুপটা একটা ভালোবাসা,একটা পরিবার,একটা অটুট বন্ধনের জায়গা।সেই শুরু থেকেই। আর এই গ্রুপটাকে ভালোবাসতে গিয়ে অনেক গুলো আপু ভাইয়ার সাথে অনেক ভালো সম্পর্ক তৈরি হয়েছে,আজ তাদের কথাই বলবো। নতুদের কারো সাথে তেমন পরিচয় হয়নি বলে তাদের নামটা আসেনি,তবে সামনে তাদের নামও থাকবে আশা করছি।

🍁🍁🍁সবার আগে যার কথা না বললই নয় সে আমাদের সকলের শ্রদ্ধেয়  Md. Alamgir Hossain  ভাইয়া, যে কিনা শত ব্যস্ততার মাঝেও গ্রুপের সবার খোঁজ খবর,যে কোন সমস্যায় পাশে দাঁড়াতে দেরি করেনা।

 

🍁🍁🍁এবার বলি কেউ যদি আমায় বলে এই গ্রুপের বিউটি প্রোডাক্ট কার থেকে নিলে ভালো হবে তখন কিন্ত আমি চোখ বন্ধ করে Airen Akter Tresna আর Megh Na আরো আছে আমাদের  Tahamina Islam টুম্পা ওরফে সিয়াম আপুর কথা বলবোই, আবার কেউ যদি ড্রেস কেনার অনেক গুলো ভিন্নতা চায় তখন কিন্তু আমি একসাথে অনেক গুলো নাম খুব আত্নবিশ্বাসের সাথে ম্যানশন করবো, যেমন Jobayda Poly , Shirin Shilpi , Tanvin Sufian, Fatema Haque, Kbd Roy Sukla Das, Mirza Hasan, Airen Akter Tresna, Shawli Sharmin Suravi, Mira Sharmin Jahan, Marium Bithi, Rowshon Dalia, Kamrun Nahar, Ikra Gazi, Monir Hossain, Israt Jahan আরো অনেকেই আছে । সময় করে সবাইকে জানাবো।
কারন এদের অনেকের কাজে অনেক ধরনের প্রোডাক্ট আছে, সে তার মন মতো যে যেমন পছন্দ করে,শাড়ি, থ্রিপিছ, চাদর সবই নিতে পারবে। আবার কেউ যদি বলে গ্রুপে কার থেকে নকশী কাঁথা নিবে,তখন তো অনায়াসে Shirin Hossain, Kishor Kumar Saha এদের কথাই বলবো,আবার কেউ যদি বলে বেকিং প্রোডাক্ট লাগবে তখন তো Mehejabin Megh, Kaniz Fatema

এদের নামই বলবো,

             

আর হোমমেড খাবারের জন্য আমি সহ বাকি যারা আছেন যেমন,  Rojina Sultana, Priyanka Hamid, Shama Chowdhury, এদের নামই আসবে।

 

 

 

আর স্পেশাল ঘি, মধুর কথা বলতো তো অবশ্যই  Tapan Timir, Suprity Saha এদের নামই আসবে সবার আগে।

 

আবার কেউ যদি শুটকি আর সামদ্রিক মাছের খবর জানতে চায় তখন তো মিষ্টি মেয়ে Honey San এর নামটাই বলবো।

 

আবার আমাদের গ্রুপের অতি ফেমাস বাঁলাচাও আফা নামে খ্যাত  Shikh Nilufar yesmin আপুর বাঁলাচাও এর কথা তো বলতেই হবে। আবার কেউ যদি বেস্ট কোয়ালিটির বোরকা,খিমার খুঁজে তখন তো Ani Akter Bari, Aklima Akhterআপুর কথাই আসবে।

.

বালাচাও সম্পর্কে আরো পড়ুন..

.

 

আবার কেকের কথা উঠলেই Sajeda Chowdhury আপুর নামটা বলতেই হবে।আমার মিষ্টি সন্দেশ এর কথা বললে ঘোষ চন্দ্রিকা আর নামটাই কিন্তু আসবে। আমার লেডিস ব্যাগ, মেলামাইন প্রোডাক্টের কথা বললে Ishraque Bin Khalil, এবং Romana Ruma আমাদের সবার বুবুর কথাই আসবে।

আবার আচার প্রেমী দের জন্য Fahima Fahi আমার দোস্তের কথা তো বলতেই হবে। এভাবে বলতে গেলে আরো অনেক গুলো নামই আসে,সময় সল্পতার জন্য লিখতে পারিনি যাদের নাম তারা কিন্তু আবার কষ্ট পেয়োনা,সামনে অন্য কোন দিন তোমাদের নিয়েও লিখবো। সবাইকে সময় নিয়ে পোস্ট টা পড়ার জন্য ধন্যবাদ🥰🥰🥰

(ছবিতে আমার বাসার পাশের রাতের শীতলক্ষা নদী)

 

আমি শিরিন সুলতানা

ঢাকা ডেমরা থেকে,

হোমমেড ও ফ্রোজেন আইটেম নিয়ে কাজ করছি।

Owner of Dreams kitchen

.
.

 

.

☑ সব শেষে আপনাকে বিনীত ভাবে অনুরোধ করছি ,  আমাদের এই ছোট্ট উদ্যোগটি  আপনাদের যদি ভালো লাগে তবে সর্বদা আমাদের পাশে থেকে আমাদের সাহস বাড়াতে পোস্ট গুলোতে লাইক, কমেন্ট এবং শেয়ার করে আমাদের কাজের স্পৃহা আরো বাড়িয়ে দিতে আপনারা বিশেষ ভূমিকা রাখবেন এবং সেই সাথে আপনার একটি শেয়ার হয়তো আপনার নিকটস্থ কারো জন্য একটি নতুন দরজা খুলে দিতে পারে । সেই আশা বাদ ব্যক্ত করে সবাইকে আবারো ধন্যবাদ দিয়ে বিদায় নিচ্ছি।  আজ এ পর্যন্ত । সবাই ভালো থাকুন সুস্থ্য থাকুন। দেখা হবে পরবর্তী নতুন কোন আর্টিকেলে।  আল্লাহ হাফেজ।

.

.

.

আমাদের আরো পপুলার আর্টিকেল

 

Model Test :

Health Tips :

Outsourcing/Online Income :

Others Articls :

One Comment

Leave a Reply

Your email address will not be published.

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!