Facebook Marketing

ফেসবুকে প্রোডাক্ট বা সার্ভিস মার্কেটিং করার সঠিক নিয়ম

‍SM ALAMGIR

আমরা যারা অনলাইনে প্রোডাক্ট বা সার্ভিস সেল করি, আমাদের কিছু বিষয়ের প্রতি লক্ষ্য রাখতে হবে। কারণ বিজ্ঞাপন যতই ভালো হোক না কেন , সেটা মানুষ দেখতে চায় না। মানুষ বিজ্ঞাপনকে অপছন্দ করে।

যদিও মানুষ বিজ্ঞাপন দেখা অপছন্দ করে, তবুও নিজের ব্যবসা শীর্ষবিন্দুতে পদার্পন করতে আপনাকে অবশ্যই বিজ্ঞাপন দিতে হবে এবং সেই বিজ্ঞাপনটি আপনার টার্গেট অডিয়েন্স বা কাস্টমারকে দেখাতে হবে।

এবার আপনার মাথায় একটি প্রশ্ন ঘুরপাক খাচ্ছে- “ তাহলে এটা কিভাবে করবো?”  হ্যাঁ, আজ সেটাই আলোচনা করবো। আশা করি, প্রথম থেকে শেষ পর্যন্ত আমার সাথেই থাকবেন।

 

 

 অহেতুক পোস্ট না করে প্রতিদিন  ৫ টি পোস্ট করার টার্গেট নিবেন এবং তা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করবেন। যেমন : 

1) বিজনেস প্রমোশন 

2) সেল বৃদ্ধির উপায়

3) সু-সম্পর্ক তৈরি করার উপায়

4) ইউনিক প্রোডাক্ট

5) Up coming Product.

প্রথম তিনটি বিষয়ে যদি আর্টিক্যাল লিখতে না পারেন, তবে গুগলে গিয়ে সার্চ করবেন। তন্মধ্য যে লেখাটি আপনার সাথে মিলে যাবে, সেটা কপি করে কিছু এডিট করে পোস্ট করে দিন। কোন সমস্যা হবে না বরং আপনার লেখার মান দেখে সবাই মুগ্ধ হবে এবং পোস্টের রিচ দিন দিন বৃদ্ধি পাবে।

পরের দুইটি নিজের প্রোডাক্ট বা সার্ভিসের সুন্দর ছবি ও আকর্ষনীয় বিবরণ দিয়ে পোস্ট করুন। এভাবে পোস্ট করলে অডিয়েন্ট আপনার পোস্টের অপেক্ষায় থাকবে। একঘেয়েমি আসবে না।

 

 

.

.

.

☑ সব শেষে আপনাকে বিনীত ভাবে অনুরোধ করছি ,  আমাদের এই ছোট্ট উদ্যোগটি  আপনাদের যদি ভালো লাগে তবে সর্বদা আমাদের পাশে থেকে আমাদের সাহস বাড়াতে পোস্ট গুলোতে লাইক, কমেন্ট এবং শেয়ার করে আমাদের কাজের স্পৃহা আরো বাড়িয়ে দিতে আপনারা বিশেষ ভূমিকা রাখবেন এবং সেই সাথে আপনার একটি শেয়ার হয়তো আপনার নিকটস্থ কারো জন্য একটি নতুন দরজা খুলে দিতে পারে । সেই আশা বাদ ব্যক্ত করে সবাইকে আবারো ধন্যবাদ দিয়ে বিদায় নিচ্ছি।  আজ এ পর্যন্ত । সবাই ভালো থাকুন সুস্থ্য থাকুন। দেখা হবে পরবর্তী নতুন কোন আর্টিকেলে।  আল্লাহ হাফেজ।

.

.

.

আমাদের আরো পপুলার আর্টিকেল

 

Model Test :

Health Tips :

Outsourcing/Online Income :

Others Articls :

Leave a Reply

Your email address will not be published.

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!