Entrepreneur

বোরকা ও খিমার প্রেমী- এনি আক্তার বারি

SM ALAMGIR

 

ইসলামী শরীয়তের খুবই গুরুত্বপূর্ণ বিধান হলো পর্দা করা। এজন্য প্রায় সব নারীদের পছন্দনীয় ও আরামদায়ক হলো খিমার। সব থেকে বড় বিষয় হলো খিমার ব্যবহার করলে আলাদা ভাবে হিজাব ব্যবহার করতে হয় না। এটা মাথা থেকে হাটু পর্যন্ত ঢেকে রাখে। খিমার সেটে স্কার্ট রয়েছে যা পরিধানে খুবই আরামদায়ক ।

 

 

বর্তমান সময় বোরকা ও খিমারের যথেষ্ট চাহিদা রয়েছে। অনেকেই এটাকে ফ্যাশন হিসেবে গ্রহণ করেছে। তাই সব বয়সের নারীরাই এখন বোরকা ও খিমার পরিধান করেন।

বর্তমান সময় Digital E-commerce Market Place  গ্রুপ হাজারও উদ্যোক্তাদের সমন্বয়ে গঠিত একটি বন্ধন। যেখানে লক্ষাধিক উদ্যোক্তা কাজ করে যাচ্ছেন। গড়ে তুলেছেন নিজের পরিচিত সহ ব্যবসায়িক কাঠামো। আজ অনেকেই সাবলম্বী। গ্রুপের ফাউন্ডার MD. ALAMGIR HOSSAIN  হলেও এখন গ্রুপটি আমাদের সকলের। কারণ সকল উদ্যোক্তার কঠোর পরিশ্রমে গড়ে উঠেছে Digital E-commerce Market Place .  আজও হাজার হাজার নতুন উদ্যোক্তারা স্বপ্ন দেখছেন এখান থেকে সাবলম্বী হওয়ার। দিন দিন যুক্ত হচ্ছেন হাজারও উদ্যমী নতুন উদ্যোক্তা।

এই গ্রুপে প্রধান যে বিষয় সেটা হলো : এই গ্রুপ হিংসুকের কোন স্থান নেই। নেই কোন  প্রতিদ্বন্ধী , সবাই সহযোগী। একজনের পাশে আরেকজন  সার্বক্ষনিক সাপোর্ট দিয়ে যাচ্ছেন। এক কথায় – মায়ের পেটের ভাই-বোনের মত। এডমিন প্যানেল সব সময় সহযোগিতার হাত বাড়িয়ে দেন উদ্যোক্তার দিকে। সব সময় কথা বলে উদ্যোক্তার উজ্জল ভবিষ্যৎ নিয়ে। যার জন্য Digital E-commerce Market Place সবার কাছে  পছন্দের জায়গা হয়ে দাঁড়িয়ে আছে। স্থান করে নিয়েছে প্রত্যেক উদ্যমী উদ্যোক্তার হৃদয়ের মনিকোঠায়।

মনের মধ্যে হাজারো স্বপ্ন নিয়ে এনি আক্তার বারি যুক্ত হোন Digital E-commerce Market Place গ্রুপে। সত্যিকথা বলতে কি- ছোট কাল থেকে নিজেকে ইসলামের সংস্কৃতির সাথে তাল মিলিয়ে বড় হয়েছেন এনি আক্তার বারি আপু। বোরকা আর খিমার যেন তার নিত্যদিনের সাথী। বোরকা, আবায়া ও খিমাদের প্রতি এতটাই ভালবেসে ফেলেছেন, যার ফলশ্রুতিতে মিরপুরে তিনি নিজেই গড়ে তুললেন  সামিহা কালেকশন নামের একটি অনলাইন শপ। যেখান তিনি খুব সুন্দর সুন্দর বোরকা, আবায়া, হিজাব ও খিমার কালেকশন করলেন। এবং আরো শত শত নারীকে ইসলামী পোষাক পরিধানে উৎসাহ প্রদান করতেন।

 

 

আজ সেই সামিহা কালেকশনটি আস্তে আস্তে সফলতার দ্বার প্রান্তে এসে উপনীত হয়েছে। প্রতিদিনই তার নিকট থেকে নারীরা বোরকা, আবায়া, হিজাব ও খিমার সংগ্রহ করতেছেন। এমনকি অনেক রিসেলাররা তার নিকট থেকে পাইকারি দামে বোরকা, আবায়া, হিজাব ও খিমার সংগ্রহ করতেছেন।

 

 

সামিহা কালেকশনে রয়েছে কাস্টমারের সন্তুষ্টির হাজারও রিভিউ। সততার সাথে তার সামিহা কালেকশনটি সকলকে সার্ভিস দিয়ে যাচ্ছেন। এনি আক্তার বারি আপুর মনমাসিকতা এতটাই সাদা-মাঠা যে, কেউ তার নিকট বোরকা বা খিমার আবেদন করলে, আপু কোন প্রকার চিন্তা না করেই তাকে বোরকা বা খিমার দিয়ে দেন। ইসলামের প্রতি তার অগাধ ভালোবাসা আজ থাকে এমন সফলতার দ্বার প্রান্তে নিয়ে এসেছে।

 

 

সামিয়া কালেকশনের রয়েছে –

  • ১০০% অরিজিনাল প্রোডাক্ট
  • প্রত্যেক প্রোডাক্টের কালার গ্যারান্টি।
  • দাম খুবই রিজানাবল।
  • নিত্যনতুন ডিজাইন।
  • সুপার ফাস্ট ডেলিভারি।
  • রিটার্ণ পলিসি।

 

বিশ্বাসের আরেক নাম সামিহা কালেকশন। চোখ বন্ধ করে বিশ্বাস করা যায়। কারণ সামিহা কালেকশন শুধু প্রোডাক্ট বিক্রি করে না, তারা বিশ্বাসের সর্বোচ্চ মূল্যায়ন করে। তাই আজ সুনামের সাথে বোরকা, আবায়া, হিজাব ও খিমার বিক্রি করে যাচ্ছেন। সর্বপরি সকলের কাছে দোয়া প্রার্থী- সামিহা কালেকশন যেন সততার সাথে তার বিজনেস পরিচালনা করে সামনের দিকে এগিয়ে যেতে পারে, তার জন্য সবাই দোয়া করবেন।

.

.

 

.

☑ সব শেষে আপনাকে বিনীত ভাবে অনুরোধ করছি ,  আমাদের এই ছোট্ট উদ্যোগটি  আপনাদের যদি ভালো লাগে তবে সর্বদা আমাদের পাশে থেকে আমাদের সাহস বাড়াতে পোস্ট গুলোতে লাইক, কমেন্ট এবং শেয়ার করে আমাদের কাজের স্পৃহা আরো বাড়িয়ে দিতে আপনারা বিশেষ ভূমিকা রাখবেন এবং সেই সাথে আপনার একটি শেয়ার হয়তো আপনার নিকটস্থ কারো জন্য একটি নতুন দরজা খুলে দিতে পারে । সেই আশা বাদ ব্যক্ত করে সবাইকে আবারো ধন্যবাদ দিয়ে বিদায় নিচ্ছি।  আজ এ পর্যন্ত । সবাই ভালো থাকুন সুস্থ্য থাকুন। দেখা হবে পরবর্তী নতুন কোন আর্টিকেলে।  আল্লাহ হাফেজ।

.

.

.

আমাদের আরো পপুলার আর্টিকেল

 

Model Test :

Health Tips :

Outsourcing/Online Income :

Others Articls :

2 Comments

  1. সামিহা কালেকসন এর জন্য সব সময় মণ থেকে দোয়া।তারা অনেক বিশ্বস্ততার সাথে তাদের প্রতিষ্ঠান পর্যালোচনা করছেন একদিন সবাই তাদের ব্র্যান্ড হিসেবে গ্রহণ হোক আমরা আশাবাদী ইনশাআল্লাহ্।

Leave a Reply

Your email address will not be published.

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!