Education

মোদির বাংলাদেশ সফর ২০২১ | দেশের অস্থিরতা বিরাজ | ফেসবুক লাইভে জনগনের ভিন্ন ভিন্ন মতামত

SM ALAMGIR

মুজিব জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আজ ২৬ মার্চ  ২০২১ দু’দিনের সফরে ঢাকায় আসছেন। এ নিয়ে দেশে অস্থিরতা বিরাজ করছে। জায়গায় জায়গায় পুলিশ ও ওলামাদের মাঝে দফায় দফায় সংঘর্ষের সংবাদ পাওয়া গেছে। বিবিসি বাংলার এক প্রতিবেদনে উঠে এসেছে এতে চার জনের প্রাণ হানির ঘটনা ঘটেছে।

এদিকে বিভিন্ন অনলাইন টিভি চ্যানেলে তা সরাসরি সম্প্রচার করা হচ্ছে। সেখানে জনগনের ভিন্ন ভিন্ন মতামত দেখা যাচ্ছে। অনেকেই পজেটিভ নিচ্ছে, আবার অনেকেই নেগেটিব ভাবে দেখছে। জুম্মার নামাজের পর থেকে দেশে ভিন্ন জায়গায় থমথমে অবস্থা বিরাজ করছে।

 

 

এদিকে মুজিব জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান যথারীতি ভাবে চলছে। নানা আয়োজনের মধ্যে উৎযাপিত হচ্ছে স্বাধীনতার সুবর্ন জয়ন্তীর মহা উৎসব। দলে দলে যোগদান করেছেন রাজনীতির বিভিন্ন নেতা কর্মীরা।

.

.

.

.

☑ সব শেষে আপনাকে বিনীত ভাবে অনুরোধ করছি ,  আমাদের এই ছোট্ট উদ্যোগটি  আপনাদের যদি ভালো লাগে তবে সর্বদা আমাদের পাশে থেকে আমাদের সাহস বাড়াতে পোস্ট গুলোতে লাইক, কমেন্ট এবং শেয়ার করে আমাদের কাজের স্পৃহা আরো বাড়িয়ে দিতে আপনারা বিশেষ ভূমিকা রাখবেন এবং সেই সাথে আপনার একটি শেয়ার হয়তো আপনার নিকটস্থ কারো জন্য একটি নতুন দরজা খুলে দিতে পারে । সেই আশা বাদ ব্যক্ত করে সবাইকে আবারো ধন্যবাদ দিয়ে বিদায় নিচ্ছি।  আজ এ পর্যন্ত । সবাই ভালো থাকুন সুস্থ্য থাকুন। দেখা হবে পরবর্তী নতুন কোন আর্টিকেলে।  আল্লাহ হাফেজ।

.

.

.

আমাদের আরো পপুলার আর্টিকেল

 

Model Test :

Health Tips :

Outsourcing/Online Income :

Others Articls :

Leave a Reply

Your email address will not be published.

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!