Online Income

লক ডাউনে ঘরে বসে আয় করুন | অনলাইন ইনকাম

SM ALAMGIR

লক ডাউন বলেন, আর শাটডাউন বলেন– সব একই কথা । বর্তমান পরিস্থিতিতে নিজেকে সময়ের সাথে তাল মিলিয়ে চলাটা খুবই কষ্টকর। Pandemic Situation -এ আপনার ইনকাম হোক বা না হোক, আপনার খরচ ঠিকই হবে। সময় খুবই মূল্যবান। এই Pandemic Situation -এ নিজের হাত-পা গুটিয়ে রাখা কোন বুদ্ধিমানের কাজ হতে পারে না। সময়কে সঠিক ভাবে সময়ের সাথে তাল মিলিয়ে কাজে লাগান। আশা করি, সফল হবেন। কোন ধরনের কাজ করলে আপনি ঘরে বসে ইনকাম করতে পারবেন, সেই বিষয়েই আজ কথা বলবো। ইনশা আল্লাহ।

Online Business :

আপনার কোথাও যাওয়ার দরকার নেই। ঘরে বসেই আপনি টাকা ইনকাম করতে পারবেন। আপনার প্রয়োজন হবে শুধু একটি স্মার্টফোন অথবা একটি কম্পিউটার এবং ইন্টারনেট সংযোগ।

Social Platform :

আপনি স্যোসিয়াল মিডিয়ার মাধ্যমে বহু টাকা ইনকাম করতে পারবেন। যেমন : ইউটিউব, ফেসবুক। বর্তমানে প্রচুর লোক এগুলো থেকে প্রচুর টাকা ইনকাম করতেছে।

ধরুন, আপনি যদি রান্নার কাজ করেন-

তাহলে,

আপনি যে রান্না তৈরি করেন তার একটি ভিডিও তৈরি করে ইউটিউবে বা ফেসবুকে দিয়ে আপনিও মোটা অংকের টাকা ইনকাম করতে পারবেন। ইতিমধ্যে অনেকেই এমন করে সফল হয়েছে।

 

Blogging :

ইন্টারনেটে লেখা-লেখি করেও আপনি টাকা উপার্জন করতে পারবেন। আপনি যে বিষয়ে ভালো বুঝেন, যা মানুষের উপকারে আসবে, এমন আর্টিক্যাল নিয়ে লেখা-লেখি করেও আপনি মোটা অংকের টাকা আয় করতে পারবেন। যেমন টা আমি করতেছি। আপনি যে লেখাটি পড়তেছেন, সেটার বিনিময়ে আমি একটি মোটা অংকের  টাকা আমার একাউন্টে পাচ্ছি।

 

নিজের পণ্য সেল :

অনলাইনে আপনি আপনার সংগ্রহ করা প্রোডাক্টগুলোর ছবি দিয়ে বিভিন্ন স্যোসিয়াল মিডিয়ায় মার্কেটিং করে আপনার প্রোডাক্ট সেলের মাধ্যমে ‍অনেক টাকা আয় করতে পারবেন। বর্তমানে আমি নিজেও তাই করতেছি। এতে মোটামুটি ভালো প্রফিট পাওয়া সম্ভব।

Reseller :

আপনার নিজের যদি কোন পণ্য না থাকে তবে, আপনি অন্য জনের পণ্যের ছবি নিয়ে মার্কেটিং করেও ভালো মানের আয় করতে পারবেন। আপনি যদি চান, তাহলে আমি নিচেই আপনাকে সহায়তা করতে পারবো। ইনশা আল্লাহ।

Freelancing:

Fiverr, Upwork, Freelancer.com  সহ  অন্যান্য মার্কেটপ্লেসে কাজ করেও আপনি ঘরে বসে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। আমি নিজেও বর্তমানে এখন ফাইবারে কাজ করি।

 

 

One Comment

  1. ধন্যবাদ দারুন তথ্য শেয়ার করার জন্য।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Alert: Content is protected !!