Entertainment

লাঠি দিয়ে বারি কি মেরেই দিবো !!! বউয়ের প্রতি স্বামীর উক্তি || চরম জোকস্

SM ALAMGIR

মানুষের জীবনে কম-বেশি সব ধরনের ঘটনা ঘটে। কিন্তু এমন ঘটনা আমার খুব ভালো লেগেছে, তাই সবার সাথে শেয়ার করলাম। –
.
.
লাঠি দিয়ে বারি কি মেরেই দিবো!!!
বয়স চল্লিশের কোঠায় এসে ঠেকলো। ইদানিং কিছুতেই মনসংযোগ ধরে রাখতে পারতেছি না৷ শরীরের পার্টসগুলোও আর ঠিকঠাক কাজ করতেছে না। কানেও কম শুনতেছি মনে হচ্ছে, মাথাও আর ঠিকঠাক কাজ করে না।
সেদিন আপনাদের ভাবি বলতেছে, ‘বিড়ালের গু আইনোতো, পিঠা বানামু।’ আমি পুরাই তব্ধা খাইয়া গেলাম, কয় কি মহিলা! ইদানিং ইউটিউব দেইখা বাসায় প্রায়ই হাবিজাবি বানায়, সেগুলো আবার হাসি হাসি মুখ করে আমাকেই গিলতে হয়, আর যতোই বিস্বাদ হোক প্রসংশা করতেই হয়। তাই বলে বিড়ালের গুয়ের পিঠা! এই মহিলার বিশ্বাস নাই, হতেও পারে!
আমি কাঁচুমাচু মুখে মিনমিন করে বললাম, ‘বিড়ালের গু কোন্ দোকানে বেচে?’ বউ এবার চিৎকার করে বললো, ‘কানের মাথা খাইছো নাকি! বললাম বেরোলে গুড় আইনো, আর তুমি শুনলা বিড়ালের গু!’ আরও কি কি জানি বলতেছিলো, আমি আর দাঁড়াই নাই, জীবন পকেটে নিয়া বাহির হইয়া আসছি।
আরেকদিন তো ঘটনা আরও বাড়াবাড়ি হইয়া গেলো। বউ বাচ্চাকে আনতে স্কুলে যাবে দশটায়, ওখান থেকে হাসপাতাল হয়ে ফিরতে দেরী হবে। তাড়াহুড়োয় প্রেশার কুকারে মাংস চড়িয়ে আমাকে বললো, ‘সিটি গুনে রেখো, তিনটা বাজলে নামিয়ে রেখো।’
বউ ফিরলো দেড়টায়। আমি দরজা খুলেই বললাম, ‘সিটি ১৪৭টা বাজছে, কিন্তু গত ঘন্টা খানেক ধরেতো আর বাজতেছে না, আর তিনটা বাজতেতো এখনও দেড় ঘন্টা বাকি! কি করবো?’ বউ চোখ কটমট করে আমার দিকে তাকিয়ে বললো, ‘আমার মাথায় একটা বাড়ি দাও।’
প্রিয় ভাই ও বোনেরা, আমার এখন কি করা উচিৎ?
বারি কি মেরেই দেবো?
.

.

.

☑ সব শেষে আপনাকে বিনীত ভাবে অনুরোধ করছি ,  আমাদের এই ছোট্ট উদ্যোগটি  আপনাদের যদি ভালো লাগে তবে সর্বদা আমাদের পাশে থেকে আমাদের সাহস বাড়াতে পোস্ট গুলোতে লাইক, কমেন্ট এবং শেয়ার করে আমাদের কাজের স্পৃহা আরো বাড়িয়ে দিতে আপনারা বিশেষ ভূমিকা রাখবেন এবং সেই সাথে আপনার একটি শেয়ার হয়তো আপনার নিকটস্থ কারো জন্য একটি নতুন দরজা খুলে দিতে পারে । সেই আশা বাদ ব্যক্ত করে সবাইকে আবারো ধন্যবাদ দিয়ে বিদায় নিচ্ছি।  আজ এ পর্যন্ত । সবাই ভালো থাকুন সুস্থ্য থাকুন। দেখা হবে পরবর্তী নতুন কোন আর্টিকেলে।  আল্লাহ হাফেজ।

.

.

.

আমাদের আরো পপুলার আর্টিকেল

 

Model Test :

Health Tips :

Outsourcing/Online Income :

Others Articls :

One Comment

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Alert: Content is protected !!