Facebook Marketing

সেল বৃদ্ধির কার্যকরী নিনজা টেকনিক 100% সেল হবেই

SM ALAMGIR

বর্তমান যুগ ডিজিটাল যুগ। এ যুগে অধিকাংশ ব্যবসা-বানিজ্য অনলাইন ভিত্তিক পরিচালনা করা হয়। আর এই অনলাইনে নিজের ব্যবসাকে টিকিয়ে রাখতে হলে নতুন নতুন কৌশল শিখতে হবে। প্রোডাক্ট সেলের জন্য মার্কেটিংয়ের  চেয়ে উত্তম কোন পন্থা নেই। বর্তমান সময়ে অনেক ধরনের মার্কেটিং সিস্টেম রয়েছে। ফেসবুক মার্কেটিং তন্মধ্যে সর্বোত্তম।

আজ এমন একটি নিনজা টেকনিক বলবো যা অনুসরণ করলে, 100% নিশ্চিত আপনার সেল হবেই। ইনশা আল্লাহ। আর যে আমার কথা অনুসরণ করবেন না, তারা আর পড়ার দরকার নেই। এখানেই থেমে যান। আর যারা পড়বেন, তারা অবশ্যই একটি গঠনমূলক কমেন্ট করবেন। যাতে আমি বুঝতে পারি যে, আপনি সঠিক ভাবে এই পোস্টটি পড়েছেন।

নিনজা টেকনিক-

আপনার বিজনেস বা প্রোডাক্ট ক্রয় করবে, এমন 100 ব্যক্তিদের নাম ও ঠিকানা একটি খাতায় সুন্দর ভাবে লিখুন। আর যদি আপনার কম্পিউটার বা ল্যাপটপ থাকে তবে টার্গেট ব্যক্তিদের নাম , ঠিকানা, ফেসবুক আইডির লিংক গুগল সীটে লিপিবদ্ধ করুন।

এবার তাদের সাথে সু-সম্পর্ক তৈরি করুন। যেমন প্রতিদিন তাদের শারীরিক বা পরিবারের সবাই কেমন আছে জানতে চেয়ে মেসেস করুন। একটি মেসেস লিখে টার্গেটকৃত 20 জন কাস্টমারকে দিন। তাদের প্রতিক্রিয়া কি জানুন। একদিনে সবাইকে মেসেস দিবেন না। তাতে সবার সাথে কথা বলতে পারবেন না। তাদের মেসেসের রিপ্লাই না দিলে তারা আবার মন খারাপ করবে। আপনি যত জনের সাথে যথা সময়ে কথা বলতে পারবেন, ঠিক তত জনকে মেসেস দিন। প্রতিদিন এক মেসেস দিবেন না, পরদিন আরেক ধরনের মেসেস দিন। শর্ত হলো প্রতিদিন তাদের সাথে কথা বলুন । যাতে সে আপনাকে ভুলতে না পারে।

সম্পর্ক কিছুটা গাঢ় হলে, এবার তার নিকট আপনার প্রোডাক্টে বিশেষ কয়েকটা গুন গুলো উপস্থাপন করুন। সব বর্ণনা এক সাথে দিতে যাবেন না, তাতে হিতে বিপরীত হতে পারে। আপনার প্রোডাক্টি কেন তার দরকার, সেটা বুঝানোর চেষ্টা করুন।

সেই কাস্টমার যদি আপনার গ্রুপের কোন মেম্বার থাকে, তাহলে তার পোস্টে সব সময় লাইক-কমেন্ট করুন। কমেন্ট করার ক্ষেত্রে সাবধান থাকবেন, এমন কমেন্ট করবেন না, যাতে আপনি তার নিকট হাসির পাত্র হোন। অবশ্যই গঠনমূলক কমেন্ট করবেন।

নিজ দায়িত্বে আপনি তার সাথে যোগাযোগ করবে, যাতে তার কোন জিনিক কেনার প্রয়োজন হলে, সে যেন প্রথমে আপনাকে খোঁজে, এমন সম্পর্ক তৈরি করুন। 100 জন টার্গেট কাস্টমারকে সঠিক ভাগে যত্ন করলে, সেখান থেকে 10 জন অবশ্যই আপনার কাস্টমার হবে। ইনশা আল্লাহ।

বিশ্বাস না হলে, আমার কথা মতো একবার ট্রাই করে দেখুন। শর্ত হলো, আমি যেভাবে বললাম, ঠিক সেই ভাবে করতে হবে। কারণ এটা আমার বাস্তব অভিজ্ঞতা।

.

.

Md. Alamgir Hossain

Entrepreneur

Founder:  Trust Market 

.

.

.

.

☑ সব শেষে আপনাকে বিনীত ভাবে অনুরোধ করছি ,  আমাদের এই ছোট্ট উদ্যোগটি  আপনাদের যদি ভালো লাগে তবে সর্বদা আমাদের পাশে থেকে আমাদের সাহস বাড়াতে পোস্ট গুলোতে লাইক, কমেন্ট এবং শেয়ার করে আমাদের কাজের স্পৃহা আরো বাড়িয়ে দিতে আপনারা বিশেষ ভূমিকা রাখবেন এবং সেই সাথে আপনার একটি শেয়ার হয়তো আপনার নিকটস্থ কারো জন্য একটি নতুন দরজা খুলে দিতে পারে । সেই আশা বাদ ব্যক্ত করে সবাইকে আবারো ধন্যবাদ দিয়ে বিদায় নিচ্ছি।  আজ এ পর্যন্ত । সবাই ভালো থাকুন সুস্থ্য থাকুন। দেখা হবে পরবর্তী নতুন কোন আর্টিকেলে।  আল্লাহ হাফেজ।

.

.

.

আমাদের আরো পপুলার আর্টিকেল

 

Spoken English Course :

Model Test :

Health Tips :

Outsourcing/Online Income :

Fiverr Gig :

 

Notice Board :

Others Articls :

3 Comments

  1. আসসালামু আলাইকুম ভাইয়া দারুন একটা টেকনিক আমি সহমত আর এই নিনজা টেকনিকের অপেক্ষায় থাকি।আপনি এমন ভাবে পাশে থেকে সহযোগিতা করবেন আমাদের বিশ্বাস তাই কথা দিলাম অবশ্যই আপনার দেয়া টেকনিক ফলো করবো সেই সাথে অবশ্যই আপনাকে অনুসরণ করবো।ভালো থাকবেন,সুস্থ থাকবেন দোয়া করি সব সময়।

    আপনার শুভাকাঙ্ক্ষী
    Jobayda poly

  2. অনেক সুন্দর লিখেছেন ভাইয়া, আপনি ঠিকই বলেছেন আমরা প্রতিদিন যাদেরকে আমরা চিনি তাদের পোস্টে লাইক কমেন্ট করতে পছন্দ করে থাকি, কেনি বা না কিনি, কিন্তু মনে তো রাখতে পেরেছি, একদিন অবশ্যই একটা কিছু প্রয়োজন হলে সেই মানুষটাকে নক করবো অবশ্যই, সে জায়গায় যদি মেসেজে হাই-হ্যালো একে অপরকে করতে থাকি তাহলে সম্পর্কটা আরো গভীর হবে, আপনি আসলে অনেক ভালো মনের মানুষ, যখন আপনার মনে ভালো কিছু আসে সবার সাথে শেয়ার করেন, অনেক ধন্যবাদ এরকম ব্যবসা উন্নতির জন্য আরো অনেক টিপস পেতে চাই।

Leave a Reply

Your email address will not be published.

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!